Header Ads

Header Ads

যেভাবে আপনার youtube channel rank 1 আনবেন ।

আপনি youtube channel এভাল মানের  video  upload করতেসেন তারপরও  viewers পাচ্ছেন না । তাই আমাদের দরকার যে আমরা আমাদের youtube channel টাকে  SEO করি।আজ আমরা আপনাদের মাঝে আজ share করব যে কিভাবে একটি youtube channel কে search list এ আগে নিএ আস্তে হও। তাহলে চলুন দেখে আসি কিভাবে youtube channel এর SEO করা যায়।
 

১। video upload করার পর video এর জন্য একটি ভাল মানের tittle খুজে বের করতে হবে। যদি আমরা একটি  আকর্ষণীও tittle ও ভাল মানের description বেবহার করি তাহলে আমাদের video automatically search ranking এ উপরে চলে আসবে। আমরা যে tittle টা use করব তা  কিন্তু video এর সাথে মিল রেখে দিব। ভাল  tittle খুজে বের করার সহজ উপয় হল আমাদেরকে আগে আমরা যে tittle দিব তা  google এ আগে সার্চ করে দেখে নিবো যে আমাদের video এর জন্য কোন tittle টা ভাল হবে ।





২। এর পর আসি video description এ আমরা যত বড় description দিব তা আমাদের video এর জন্য অনেক বেশি ভাল হবে  এবং তা SEO friendly হবে।description বড় হ্লে google কে আমাদের video সম্পর্কে বুজতে অনেক সবিধা হয়।  

।তারপর হল tag । TAG এ আমরা ৫০০ ক্যারেক্টার পর্যন্ত লিখতে পারি। tag এর জন্য আমরা সবার আগে আমরা যে tittle টা  বেবহার করলাম টা tag এর জন্য ও বেবহার করতে পারি। এবং ওই tag কে আবার ভেঙ্গে ভেঙ্গে আরও অনেক ভাবে বেবহার করতে পারি। এতে  আমাদের youtube channel টি SEO করতে অনেক  সুবিধা হবে।এর জন্য আপনারা ttubebuddy.com এর সাহায্য নিতে পারি।




৪। youtube এ video upload করার পর তা  বেশি বেশি সামাজিক যোগাযোগ গুলোতে বেশি বেশি শেয়ার করতে হবে। আপনি যদি আপনার video যদি শেয়ার না করে SEO করে বসে থাকেন তাহলে আপনার video টা কোন rank পাবে না ।আর একবার যদি rank এ চলে আসে তাহ্লে আপনাকে আর কষ্ট করতে হবে ন। 
তাই প্রথমে আপনাকে অনেক ধরজ সহকারে কাজ করতে হবে।SEO সম্পর্কে আরও জানার জন্য click here

No comments:

grapics

Popular Posts